1. nahidbd6969@gmail.com : kurigrampratidin :
  2. 123@kurigrampratidin.com : itsme :
বার্সেলোনার মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে আধুনিক প্রযুক্তি ও কৃত্রিম বুদ্ধিমত্তা সম্বলিত উদ্ভাবনীর প্রদর্শন করেছে টেকনো - কুড়িগ্রাম প্রতিদিন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
প্রতিবেদন :
উপজেলা প্রেসক্লাব ভুরুঙ্গামারী’র দোয়া ও ইফতার মাহফিল নারীর অর্থনৈতিক স্বাধীনতা অন্বেষণে অনুষ্ঠিত হলো ৭ম উইমেন লিডারশিপ সামিট বান্দরবান বেসিক ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির উপর দুই দিনব্যাপী প্রশিক্ষণ মুক্তবুদ্ধি চর্চা এবং পরিবেশ সংরক্ষণের পাদপীঠ নতুন ক্যাম্পাস তুলে ধরলো ব্র্যাক ইউনিভার্সিটি বার্সেলোনার মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে আধুনিক প্রযুক্তি ও কৃত্রিম বুদ্ধিমত্তা সম্বলিত উদ্ভাবনীর প্রদর্শন করেছে টেকনো বান্দরবানে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত ভূরুঙ্গামারীতে প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে ভেড়া বিতরণ দেশের বাজারে লঞ্চ হলো টেকনো স্পার্ক ২০ প্রো+ ভূরুঙ্গামারীতে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল বসত ঘর ও ইজিবাইক ভূরুঙ্গামারীতে সীমান্তে হত্যা, বন্ধের দাবিতে প্রতীকী লাশের মিছিল

বার্সেলোনার মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে আধুনিক প্রযুক্তি ও কৃত্রিম বুদ্ধিমত্তা সম্বলিত উদ্ভাবনীর প্রদর্শন করেছে টেকনো

  • Update Time : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৬৮ Time View

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্কঃ

বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪(এমডব্লিউসি)-এ অংশ নিয়ে সমীহ অর্জন করেছে উদ্ভাবনী প্রযুক্তি ব্র্যান্ড টেকনো।
বিশ্ব মোবাইল বাজারের রাজধানী খ্যাত বার্সেলোনায় ‘ফিউচার ফাস্ট থিম নিয়ে শুরু হয়েছে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের এ বছরের আসর।

এতে টেকনোর কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন (এআই) রোবোটিক ডগ, এআর চশমা, উইন্ডোজ গেমিং হ্যান্ডহেল্ড সেট, পকেট গো প্রভৃতি ডাইনামিক ও অত্যাধুনিক পণ্য দর্শকদের মুগ্ধ করেছে।

এমডব্লিউসিতে প্রতিষ্ঠানটি তাদের নতুন পোলারএইচ ইমেজিং সিস্টেম প্রদর্শন করে৷ যা মোবাইল ভিডিও ইমেজিংয়ের ক্ষেত্রে নতুনত্ব আনার পাশাপাশি ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছে।

এছাড়াও মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে (এমডব্লিউসি), টেকনো তাদের প্রথম ফোল্ডিং মোবাইল সেট ফ্যান্টম ভি ফোল্ড উপস্থাপন করেছে। এই বছর ব্র্যান্ডটি এডভান্সড প্রযুক্তি প্রদর্শনের লক্ষ্যে ‘রিচ ফর দ্যা ফিউচার’ থিম নিয়ে এসেছে। এছাড়া অভিনব প্রযুক্তি, কনসেপ্ট মেটেরিয়াল এবং এআইওটি স্মার্ট ইকোসিস্টেম সমৃদ্ধ পোভা ৬ প্রো ৫জি আয়োজনটিতে টেকনোর উল্লেখযোগ্য উপস্থাপন।

টেকনোর জেনারেল ম্যানেজার জ্যাক গুও মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস সর্ম্পকে বলেন, “গবেষণালব্ধ উদ্ভাবন এবং অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে পণ্য প্রস্তুতে টেকনো প্রতিশ্রুতিবদ্ধ।”

তিনি ইভেন্টে আগত দর্শনার্থীদের টেকনোর স্টলে এসে ভবিষ্যৎ প্রযুক্তির অভিজ্ঞতা নেয়ার জন্য আহবান জানান।

প্রতিবছর ফেব্রুয়ারি মাসে বার্সেলোনায় প্রদর্শনীর আয়োজন করা হয়। বিশ্বের দুই শতাধিক দেশের কয়েক হাজার প্রযুক্তি বিশেষজ্ঞ, বিভিন্ন দেশের অপারেটর, মোবাইল হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান, কনটেন্ট প্রোভাইডারসহ মোবাইল শিল্পসংশ্লিষ্টরা এই প্রদর্শনীতে অংশ নিয়ে থাকে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category

প্রকাশনা

সম্পাদক মন্ডলির সভাপতি : মোঃ এনামুল হক

উপদেষ্টা সম্পাদক: মোঃ মোজাহার হোসেন

প্রকাশক ও সম্পাদক: মোঃ নাহিদুল ইসলাম

বার্তা সম্পাদক: সি. আই মামুন

নির্বাহী সম্পাদক:

ব্যবস্থাপনা সম্পাদক:

© All rights reserved © 2024 কুড়িগ্রাম প্রতিদিন
Theme Customized By BreakingNews