1. nahidbd6969@gmail.com : kurigrampratidin :
  2. 123@kurigrampratidin.com : itsme :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
প্রতিবেদন :
উপজেলা প্রেসক্লাবের কোষাধক্ষ্য আবু সালেহ্ আহমেদ এর ইন্তেকাল নওগাঁর চন্ডিপুরে জমি দখলের প্রতিবাদে মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ীতে রাতের আধাঁরে সংখ্যালঘু পরিবারের জমি দখল নওগাঁয় পৃথক স্থানে বজ্রপাতে তিনজনের মৃত্যু রংপুরে স্বেচ্ছাসেবক লীগের নেতা সোহেল এর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা কুড়িগ্রামে কদমের সৌরভে সেজেছে বর্ষাকাল সরকারের চোখ ফাঁকি দিয়ে তৈরী হচ্ছে রংপুর বিভাগীয় সদর দপ্তরের কার্যালয় পুঠিয়ায় র‍্যাবের অভিযানে ৪০কেজি গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার হাবিপ্রবির ২ ছাত্র হত্যা মামলায় কারাগারে আ.লীগ নেতা কাঞ্চন চৌডালায় USAC এর উদ্যোগে করোনা টিকার নিবন্ধন ক্যাম্পেইন

সকলের সহযোগিতায় সুস্থ জীবনে ফিরতে পারে আলমগীর হোসেন

  • Update Time : শনিবার, ২২ মে, ২০২১
  • ৪ Time View

স্টাফ রিপোর্টারঃ

কবি কামিনী রায় বলেছেন- সকলের তরে সকলে আমরা প্রত‍্যেক‍ে মোরা পরের তরে।

সকলের সাহায‍্য সহযোগিতায় সুস্থ জীবনে ফিরে আসতে পারে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মাঠেরপাড়(কামাত) গ্রামের আলমগীর হোসেন(৫৫)।

শুধু মাত্র ২ শতাংশ জমি রয়েছে। সেই জমিতে কোন রখমে মাথা গোঁজার ঠাই একটি মাএ ঘর। প্রতিদিন দিনমজুরের কাজ করে কোন রখমে সংসার চলতো আলমগীর হোসেনের । সন্তান পরিজন বলতে চার মেয়ে নেই ছেলে সন্তান।

তিন মেয়ের বিয়ে দিয়েছেন। বর্তমানে তার সংসারে সদস‍্য সংখ‍্যা তিন জন। মেয়ে জামাইয়ের বাড়ী যাওয়ার সময় তার বাড়ীর পাশের রাস্তায় মোটরসাইকেল দুর্ঘটায় মাটিতে পড়ে গিয়ে মাথায় রক্তক্ষরন, পা ও কোমড়ে আঘাত পান আলমগীর হোসেন, সেই দুর্ঘটনাই তার জীবনের সমস্থ হিসাব নিকেস পালটে দেয়।

পরিবারের একমাত্র আয় করার ব‍্যক্তিই আজ মৃত‍্যর সঙ্গে পাঞ্জা লড়ছে বিছানায় শুয়ে।

সংসারের আয়ের উৎস বন্ধ হওয়াতে ঠিক মতো ঔষধ তো দূরের কথা ঠিক মতো তিন বেলা খাবারও জোটেনা তার কপালে। দুর্ঘটনার পর থেকে প্রায় চার মাস চিকিৎসার পরেও সুস্থ হয়ে ওঠেনি । তার স্ত্রী আলমগীর হোসেনকে ভ‍্যানগাড়িতে করে নিয়ে ভিক্ষা করে সংসার চালাছেন কোন রকমে।

অসুস্থ আলমগীর হোসেনের স্ত্রী ভারাত্রুান্ত কন্ঠে বলেন, আমার স্বামীর উন্নত চিকিৎসার জন‍্য রংপুর মেডিকেলে চিকিৎসা করার পরামর্শ দেন ডাক্তাররা কিন্তু টাকার অভাবে হচ্ছে না কোন ভাল চিকিৎসা।

তাই হতাশাগ্রস্ত স্ত্রীর আকুতি তার স্বামীর চিকিৎসায় সাহায‍্যে এগিয়ে আসার জন‍্য সমাজের হৃদয়বান, বিওশালী ও প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়েছেন।
যোগাযোগ /বিকাশ-০১৭৪৩৪৬৮৬৫৫

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রকাশনা

সম্পাদক মন্ডলির সভাপতি : মোঃ এনামুল হক

উপদেষ্টা সম্পাদক: মোঃ মোজাহার হোসেন

প্রকাশক ও সম্পাদক: মোঃ নাহিদুল ইসলাম

বার্তা সম্পাদক: সি. আই মামুন

নির্বাহী সম্পাদক:

ব্যবস্থাপনা সম্পাদক:

© All rights reserved © 2024 কুড়িগ্রাম প্রতিদিন
Theme Customized By BreakingNews